আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়া-৩ (সদর ও বিজয়নগর) আসনে আওয়ামীলীগ মনোনিত প্রার্থী বর্তমান সংসদ সদস্য র, আ,ম উবায়দুল মোকতাদির চৌধুরী তার মনোনয়ন পত্র জমা দিয়েছেন।

বুধবার দুপুরে দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে তিনি জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক মোঃ শাহগীর আলমের কাছে মনোনয়ন পত্র জমা দেন।

এ সময় মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের সাবেক মহা পরিচালক প্রফেসর ফাহিমা খাতুন, জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি মো: হেলাল উদ্দিন, সহ-সভাপতি হেলাল উদ্দিন, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহাবুবুল বারী চৌধুরী মন্টু, জেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট তাসলিমা সুলতানা খামন নিশাত ছাড়াও দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

মনোনয়ন পত্র জমা শেষে তিনি সাংবাদিকদের বলেন, দেশের মানুষের কল্যাণে কাজ করতে টানা চতুর্থবারের মত এমপি হতে মনোনয়নপত্র জমা দিয়েছি। আশা করি বিজয়ী হয়ে উন্নয়ন কাজের ধারাবাহিকতা অব্যাহত রাখব। অন্যান্য প্রার্থীদের বিষয়ে তিনি বলেন, তারা তাদের স্বাভাবিক নির্বাচনী প্রক্রিয়া চালাবে। অনেকেই আছেন যারা সমাজের অনিষ্ঠ কাজের কাজের সাথে জড়িত। তাদের বিষয়ে জনগণকে সচেতন থাকতে হবে।

সূত্র : বার্তা বাজার/জে আই

By Nogor24